শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০২:০৬ অপরাহ্ন

পাকুন্দিয়া-কটিয়াদি হবে উন্নয়নের রোল মডেল : এমপি সোহরাব

রিপোর্ট : শাহজাহান সাজু / ১১৭৫ বার পড়া হয়েছে এ নিউজটি
শনিবার, ১৩ জুলাই ২০২৪

কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদি) আসনের সংসদ সদস্য এডভোকেট মো. সোহরাব উদ্দিন বলেছেন কিশোরগঞ্জ জেলায় পাকুন্দিয়া-কটিয়াদি হবে উন্নয়নের রোল মডেল। রবিবার (২৬ মে) বেলা সাড়ে ১১টার দিকে পাকুন্দিয়া উপজেলা সদর বাজারে রাস্তার নির্মাণ কাজ পরিদর্শনে এসে এ কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, গত ৭ জানুয়ারি সংসদ নির্বাচনে একজন স্বতন্ত্র প্রার্থী হিসেবে আমাকে ঈগল প্রতীকে ভোট দিয়ে যেমন মানুষ আমাকে জয়ী করেছেন, ঠিক তেমনি আমি আমার আসনের দুই উপজেলার মানুষের সেবা করে এর প্রতিদান দিতে চাই।

এমপি বলেন, আমার দুই উপজেলা পাকুন্দিয়া ও কটিয়াদীতে এমদাদুল হক (জুটন) ও মঈনুজ্জামান অপুকে উপজেলা পরিষদের নির্বাচনে জয়ী করেছে মানুষজন। আগামী দিনে বিজয়ী এ দুইজনকে সাথে নিয়ে একসঙ্গে দুই উপজেলার উন্নয়ন মূলক কাজ করে যাবো। আজকে যে রাস্তাটির নির্মাণ কাজ শুরু হয়েছে বিগত পাঁচ বছরে পাকুন্দিয়া-কটিয়াদিতে কোনো উন্নয়ন মূলক কাজ না হওয়ায় বছরের পর বছর এ রাস্তাটি নিয়ে মানুষকে দুর্ভোগ পোহাতে হয়েছে। পাকুন্দিয়া সদর বাজারের এ সড়কটি খুবই জনগুরুত্বপূর্ণ। অথচ দীর্ঘদিন ধরে রাস্তাটি চলাচলের প্রায় অনুপযোগী অবস্থায় ছিল। সড়কটিতে বড় বড় গর্তের সৃষ্টি হয়েছিল। ফলে জনগণকে অনেক দুর্ভোগ পোহাতে হয়েছে। এখন সড়কটির নির্মাণকাজ শুরু হওয়ায় এলাকার লোকজন খুশি।

কিশোরগঞ্জ জেলা সড়ক ও জনপথ অধিদপ্তরের মাধ্যমে পাকুন্দিয়া উপজেলা সদর বাজার এলাকার পাইকলক্ষ্মীয়া থেকে সদর বাজার হয়ে বাইপাস পর্যন্ত আরসিসি ঢালাই দিয়ে সড়কের নির্মাণ কাজ শুরু হয়েছে সপ্তাহ খানেক থেকে।

রোববার (২৬ মে) বেলা সাড়ে ১১টার দিকে সংসদ সদস্য সোহরাব উদ্দিন এ রাস্তাটির নির্মাণ কাজ পরিদর্শন করতে আসেন। এসময় তাঁর সঙ্গে পাকুন্দিয়ার নব নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক (জুটন), পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ভিপি ফরিদ উদ্দিনসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কিশোরগঞ্জ জেলা সড়ক ও জনপথ অধিদপ্তর সূত্রে জানা গেছে, প্রায় দুই কিলোমিটার রাস্তাটি নির্মাণে ব্যয় হবে প্রায় ১০ কোটি টাকা।